বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

আজকের রাশিফল শনিবার ১৬ মে ২০২০

আজকের রাশিফল শনিবার ১৬ মে ২০২০

মেষ: সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসবে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকবে। অফিসে কিছু বাড়তি আয় হতে পারে।

বৃষ : আঘাত প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। বাইরের লোকের জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। আজ অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোথাও ব্যথা নিয়ে চিন্তা।

মিথুন : সর্দিজ্বরে আক্রান্ত হতে পারেন। চলাফেরায় সতর্কতা প্রয়োজন।কোনও লজ্জার কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে।

কর্কট :বাড়িতে অতিথি আসতে পারে।ব্যবসায় সফলতা অর্জন। বড় কোনও পরিকল্পনা মাথায় থাকলে কয়েকদিন অপেক্ষা করুন। বাকিদের বোঝাতে সময় লাগতে পারে।

সিংহ :খরচে নিয়ন্ত্রণ না করতে পারলে সমস্যা বাড়বে। জমি কেনাবেচায় লাভ। প্রেমের প্রতি ঘৃণা আসতে চলেছে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে।

কন্যা রাশি: সুস্বাস্হ্য আপনাকে ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে সক্ষম করবে। আর্থিকভাবে, আপনি সবল থাকবে। আপনার প্রেম জীবনের ছোটখাটো তিক্ততা ভুলে যান।

তুলা রাশি: যেহেতু, আপনি শক্তি নয় ইচ্ছা হারিয়ে ফেলছেন, তাই আপনার প্রকৃত সম্ভাবনা উপলব্ধি করুন। আজ জমি বা যে কোনও সম্পত্তিতে বিনিয়োগ আপনার জন্য মারাত্মক হতে পারে।

বৃশ্চিক রাশি:আপনি শরীরচর্চার মাধ্যমে আপনার ওজন নিয়ন্ত্রণ করতে পারেন। আপনার বিবেচনা না করে আপনার কাউকে আপনার ঋণ দেওয়া উচিত নয়, কারণ এটি ভবিষ্যতে বড় সমস্যা তৈরি করতে পারে।

ধনু রাশি:আপনার শরীর রিচার্জ করতে সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে অন্যথায় ক্লান্তি আপনার মধ্যে হতাশার সৃষ্টি করবে। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে।

মকর : কর্মে নতুন কোনও সুযোগ এলে হাতছাড়া না করলে লাভ হবে। তর্ক বিতর্ক এড়িয়ে চলাই শ্রেয়, অশান্তির আশঙ্কা রয়েছে। অতিরিক্ত আত্মবিশ্বাসে সংসারে অশান্তি। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

কুম্ভ : আজ আপনার দ্বারা এমন কিছু ভুল কাজ হবে, যা মানসিক কষ্ট দেবে। আজ উপার্জন ও সঞ্চয় সমান হবে না। শেয়ার ব্যবসায় লাভ দেখা যাচ্ছে। কোনও বন্ধুর থেকে সাহায্য পাবেন।

মীন: ব্যবসায় খুব ভাল ফল পাবেন। ঠান্ডা লাগার জন্য শরীরে কষ্ট বাড়তে পারে। অনেক দূর থেকে বাড়িতে অতিথি আসতে পারে। সন্তানের চাঞ্চল্য বাড়বে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877